আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস স্ত্রীর করা মামলায় ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে চার্জশিট

স্ত্রীর করা মামলায় ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে চার্জশিট


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ৭:১০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : স্ত্রী ইসরাত জাহানকে নির্যাতন ও যৌতুক দাবির অভিযোগে দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে মিরপুর থানা পুলিশ। আজ মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আল আমিনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। যৌতুকের জন্য স্ত্রী নির্যাতন অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ার বিষয়ে চার্জশিটে উল্লেখ করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আল আমিনের বিরুদ্ধে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগে গত বছরের ২ সেপ্টেম্বর ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় মামলা করেন।
মামলার অভিযোগ করা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। এ দম্পতির দুই সন্তান রয়েছে। বিয়ের পর থেকে এ পর্যন্ত সংসারকালে পারিবারিক বিষয় নিয়ে আল আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ফ্ল্যাটের মূল্য পরিশোধ বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ ছাড়া গত ২৫ আগস্ট আল আমিন তার স্ত্রীর কাছে যৌতুকের দাবি করা টাকা নিয়ে বাগবিতণ্ডায় জড়ান। স্ত্রী টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। পরে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।
এদিকে, একই বছরের ৭ সেপ্টেম্বর আল আমিনের স্ত্রী বাদী হয়ে পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইন, ২০১০ এর অধীনে প্রতি মাসে ১ লাখ টাকা ভরণপোষণ দাবি করে আদালতে আরেকটি মামলা করেন।