আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস ধনাঞ্জয়া-কামিন্দুর ব্যাটে উল্টো চাপে বাংলাদেশ

ধনাঞ্জয়া-কামিন্দুর ব্যাটে উল্টো চাপে বাংলাদেশ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২২, ২০২৪ , ২:৪৫ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : সিলেটে সকালে বৃষ্টি হয়েছে। বৃষ্টি ছিল কালও। ওই সুযোগ ঘরে তুলতে টস জিতে বোলিং নেন অধিনায়ক নাজমুল শান্ত। শুরুতে পেসার খালেদ আহমেদ তিন লঙ্কান ব্যাটারকে ফিরিয়ে ম্যাচের লাগাম হাতে নেন। এক রান আউটের পর মধ্যাহ্ন বিরতির আগে পঞ্চম ধাক্কা দেন পেসার শরিফুল ইসলাম। ওই চাপ ধনাঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিস কাটিয়ে উঠেছেন। উল্টো এখন চাপে বাংলাদেশ।
শ্রীলঙ্কা ৪২ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯০ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা ধনাঞ্জয়া ডি সিলভা ৮৩ বলে ৬২ রান করেছেন। তার সঙ্গী কামিন্দু মেন্ডিস ৮২ বলে ৭০ রানে খেলছেন। তাদের জুটি গিয়ে দাঁড়িয়েছে ১৩৩ রানে।
এর আগে ওপেনার নিশান মাদুশাকা ২ রানে, কুশল মেন্ডিস ১৬ ও দিমুথ করুনারত্নে ১৭ রান করে খালেদ আহমেদের বলে আউট হয়েছেন। অ্যাঞ্জেল ম্যাথুস ৫ করে রান আউট হয়েছেন। দিনেশ চান্দিমাল ফিরেছেন ৯ রানে। বাংলাদেশ এই ম্যাচে তিন পেসার নিয়ে খেলছে। খালেদ-শরিফুলের সঙ্গে আছেন নাহিদ রানা। টেস্ট অভিষেক হয়েছে গতির ঝড় তুলতে পারা এই পেসারের।
বাংলাদেশ একাদশ: মাহমুদুল জয়, জাকির হাসান, নাজমুল শান্ত, মুমিনুল হক, লিটন দাস, শাহাদাত হোসেন, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, নাহিদ রানা।
শ্রীলঙ্কার একাদশ: দিমুথ করুনারত্নে, নিশান মাদুশান, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেল ম্যাথুস, দিনেশ চান্দিমাল, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, প্রবাথ জয়সুরিয়া, বিশ্ব ফার্নান্দো, কাশুন রাজিথা, লাহিরু কুমারা।