আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস কাগজ দেখিয়ে পাপন বললেন, ‘তদন্ত রিপোর্টে কিছু নেই’

কাগজ দেখিয়ে পাপন বললেন, ‘তদন্ত রিপোর্টে কিছু নেই’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২৪ , ৩:৫৯ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্টে কিছুই নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।  শনিবার (৯ মার্চ) বিসিবির দশম বোর্ড মিটিং শেষে গণমাধ্যমের সামনে তদন্ত রিপোর্ট নিয়ে প্রশ্নে এমন মন্তব্য করেন বিসিবি প্রেসিডেন্ট। এ সময় পকেট থেকে কাগজও বের করে দেখান তিনি।

বিশ্বকাপ ব্যর্থতার কথা আর অজানা নয় কারোই। ৯ ম্যাচে মাত্র ২ জয় কেন সেই উত্তর খুঁজে বের করতে এনায়েত হোসেন সিরাজের নেতৃত্বে তদন্ত কমিটি গঠন করেছিল। ক্রিকেটার, কোচিং স্টাফ, সফর করা সকল স্টাফদের সঙ্গে কথা বলেছে তদন্ত অনুসদ্ধান্ত কমিটি।

তবে এই রিপোর্ট প্রকাশ করেনি বিসিবি এবং এমনকি নবম বোর্ড মিটিংয়ে এটা নিয়ে কোনো আলোচনাই হয়নি। বিসিবি প্রেসিডেন্ট নিজেই এই রিপোর্ট সংরক্ষণ করেন। এতে বিসিবির কয়েকজন পরিচালক নাখোশ হন।  খালেদ মাহমুদ সুজন তো রিপোর্ট জন সম্মুখে আনার দাবি করেন। এমন সমালোচনার পর আজ বোর্ড মিটিংয়ে বিসিবি সভাপতি নিজে এই রিপোর্ট পড়ে শোনান।

রিপোর্টে কিছু না থাকলেও তদন্ত কমিটির প্রস্তাবনা অনুযায়ী কাজ শুরু হয়ে গেছে বলে জানান পাপন, ‘অলরেডি কাজ হচ্ছে। আপনাদের তো বোঝার কথা। অনেক পরিবর্তন দেখার কথা এতদিন। আজ আমি বলেছি সবাইকে রিপোর্টটা দিয়ে দিতে। আর যে দুজনের নাম এসেছিল, আজ আমি তাদের পড়ে শুনিয়েছি প্রতিটি লাইন। যেসব নিয়ে আলাপ হচ্ছে সেসব কথা আমাকে যে রিপোর্ট দেওয়া হয়েছিল সেখানে উল্লেখ নেই।’