আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ যে একাদশ

শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ যে একাদশ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২৪ , ১২:২০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : বাংলাদেশ-শ্রীলংকার মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজ ১-১ সমতায়। তবে দ্বিতীয় ম্যাচেই দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে সিরিজে সমতা ফিরিয়েছেন টাইগাররা। স্বাভাবিকভাবেই ম্যাচটি অঘোষিত ফাইনালে পরিণত হয়েছে। যেখানে নিজেদের সেরা একাদশ নিয়েই মাঠে নামবে নাজমুল হোসেন শান্তর দল।
শনিবার বেলা সাড়ে ৩টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলংকা। এই ম্যাচটি বাংলাদেশের জন্য সিরিজ জয়ের লড়াই। এই লড়াইয়ে দেখা যেতে পারে গেল দিনের তারকাদেরই।
বাংলাদেশের ওপেনার হিসেবে লিটন দাস ও সৌম্য সরকারকে দেখা যেতে পারে, প্রথম ম্যাচে ভালো করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে তারা আশা দেখিয়েছেন। রানে ফিরেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ফলে লিটন-সৌম্যর পর দলের ভরসা হয়ে উঠতে পারেন টাইগারদের নেতা।
মিডল অর্ডারের ভরসা হিসেবে রয়েছেন তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ ও জাকের আলী অনিক। তিনজনেই রয়েছেন দারুণ ছন্দে। যেখানে রিয়াদ ও জাকের চমক দেখিয়েছেন। ফলে তারা একাদশে থাকছেন।
শেষ দিকে ব্যাট হাতে শেখ মাহেদীকে দেখা যেতে পারে। এর পর বল হাতে তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের থাকার সম্ভাবনা বেশি। তিন পেসারের পাশাপাশি একজন স্পিনার হিসেবে গত ম্যাচে রিশাদ হোসেনকে নেওয়া হয়েছিল। এই ম্যাচেও তাকে দেখা যেতে পারে।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।