আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন কোহলি, অবসর ভেঙে ফেরার হুমকি গেইলের

সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন কোহলি, অবসর ভেঙে ফেরার হুমকি গেইলের


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৩, ২০২৩ , ২:১০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক  : এই মৌসুম শুরুর আগেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সর্বোচ্চ সেঞ্চুরি হাঁকানোর রেকর্ড ছিল ক্যারিবিয়ান ব্যাটার ক্রিস গেইলের দখলে। তবে চলতি মৌসুমে গ্রুপ পর্বের ১৪ ম্যাচে ২টি সেঞ্চুরি তুলে নিয়ে আইপিএলের সব আসর মিলিয়ে ৭ সেঞ্চুরি করে ‘ইউনিভার্স বস’কে ছাড়িয়ে গেছেন ভিরাট কোহলি।
আর আইপিএলে নিজের রেকর্ড ভাঙায় বেশ উচ্ছ্বসিত গেইল। এ সময় মজার ছলে হুমকি দিয়েই বসলেন- অবসর ভেঙে ফিরে আসবেন তিনি। ক্রিস গেইল একসময় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে কোহলির সতীর্থ হিসেবেই খেলতেন। তবে বর্তমানে তিনি ক্রিকেটকে বিদায় জানিয়ে বিশ্রামেই দিন যাপন করছেন। এর আগে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সেঞ্চুরি করে গেইলের পাশে জায়গা করে নিয়েছিলেন কোহলি।
এরপর গত রোববার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে সেঞ্চুরি করে গেইলকে ছাড়িয়ে যান কোহলি। আর এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে সাবেক সতীর্থকে অভিনন্দন জানান গেইল। সেখানে তিনি লেখেন, ‘কোহলিকে নিয়ে কখনো সন্দেহ পোষণ করবেন না। অসাধারণ এক ইনিংস। খুব ভালো খেলেছ। সে তার দলকে দারুণ অবস্থানে নিয়ে গেছে।’ এ সময় অবসর ভেঙে ফিরে আসবেন উল্লেখ করে মজার ছলে তিনি বলেন, ‘বিরাট ও ফাফ এবার সত্যিই দারুণ খেলেছে। বিশেষ করে বিরাট সত্যিই অসাধারণ খেলেছে। সে ইউনিভার্স বসকে পেছনে ফেলে দিয়েছে। আমি অবসর ভেঙে ফিরে আসতেছি এবং আগামী বছর তোমার সঙ্গে দেখা হচ্ছে বিরাট।’