আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস সিলেট স্টেডিয়াম ঘুরে সন্তুষ্ট নিউ জিল্যান্ড প্রতিনিধি দল

সিলেট স্টেডিয়াম ঘুরে সন্তুষ্ট নিউ জিল্যান্ড প্রতিনিধি দল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৩১, ২০২৩ , ৫:৪০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  বিশ্বকাপের ঠিক আগে বাংলাদেশ সফর করবে নিউ জিল‌্যান্ড ক্রিকেট দল। স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে ২০১৯ বিশ্বকাপের রানার্স-আপ দলটি। উপমহাদেশে সফরের পূর্বে স্বাগতিক বোর্ডের আয়োজন দেখতে ও সুযোগ-সুবিধা নিশ্চিত করতে দেশটির প্রতিনিধি দল পর্যবেক্ষণে আসেন। নিয়মিত রুটিনে তিন সদস‌্যের প্রতিনিধি দল মঙ্গলবার বাংলাদেশে এসেছে।

বুধবার (৩১ মে, ২০২৩) সকালে তারা চলে যান সিলেটে। নিউ জিল‌্যান্ডের বিপক্ষে একটি ওয়ানডে সিলেটে আয়োজন করতে চায় বিসিবি। এর আগে নিউ জিল‌্যান্ড কেবল ঢাকা ও চট্টগ্রামে খেলেছে। সিলেটে ভেন্যু নির্ধারণ করায় নয়ানাভিরাম সিলেট স্টেডিয়াম পরিদর্শন করে প্রতিনিধি দল। মূল মাঠ, গ্রাউন্ড ২, ড্রেসিংরুমসহ অনুশীলনের সুযোগ সুবিধা, জিম, ইনডোর ঘুরে দেখেন প্রতিনিধি দল। তাদের সঙ্গে থাকা ক্রিকেট পরিচালনা বিভাগের ম‌্যানেজার শাহরিয়ার নাফিস জানিয়েছেন, সিলেট মাঠ থেকে সন্তুষ্ট প্রতিনিধি দল।

নিউ জিল‌্যান্ড দলের প্রতিনিধির কণ্ঠেও ছিল একই সুর, ‘এখানকার সুযোগ-সুবিধা দারুণ। আমরা এখানে দল পাঠিয়ে কিছু ম‌্যাচ খেলার পরিকল্পনাও করছি। এখানে নিশ্চিতভাবেই স্বস্তি পাবো। আমরা সব সময়ই বাংলাদেশ সফরে আগ্রহী। কখনো চিন্তার কিছু থাকে না।’ এশিয়া কাপের পর ও বিশ্বকাপের মাঝে নিউ জিল‌্যান্ডকে ঘরের মাঠে আতিথেয়তা দেবে বাংলাদেশ। ১০ দিনের ঝটিকা সফরে তিনটি ওয়ানডে খেলার কথা কিউইদের।