আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ত্রি-দেশীয় সিরিজে ছিটকে গেলেন ওয়ার্নার

ত্রি-দেশীয় সিরিজে ছিটকে গেলেন ওয়ার্নার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০১৬ , ১২:৫৯ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Warnerঅনলাইন স্পোর্টন ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে নিয়ে ত্রি-দেশীয় ওয়ানডে সিরিজে ইনজুরির কারণে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। গত শনিবার সেন্ট কিটসে প্রোটিয়াদের বিপক্ষে জয়ের ম্যাচে ফিল্ডিং করার সময় আঙ্গুলে চোট পান এ তারকা ব্যাটসম্যান।

ওয়ার্নারের ইনজুরি টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে কার্যত টপ অর্ডারে ভোগাবে স্টিভেন স্মিথ বাহিনীকে। আর আগামী জুলাই থেকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে এখন বাঁহাতি এ ব্যাটসম্যান অনিশ্চিত হয়ে গেলেন।

চলতি আসরে ৩ ম্যাচে অসাধারণ পারর্ফম করেন ওয়ার্নার। আইপিএলের সফলতার পর এই টুর্নামেন্টে একটি সেঞ্চুরি ও একটি অপরাজিত হাফসেঞ্চুরি এসেছিলো তার ব্যাট থেকে।

এদিকে ওয়ার্নারের ইনজুরি প্রসঙ্গে অস্ট্রেলিয়ার টিম ডক্টর জেফরি ভেরালা বলেন, ‘তার যদি সার্জারি না করতে হয় তবে ২ থেকে ৬ সপ্তাহ লাগবে সেরে উঠতে। তবে সম্ভবত তাকে সার্জারির মধ্যে যেতে হবে।’

ওয়ার্নারের জায়গায় অজি দলে কে খেলবেন তা এখনও ঠিক করা হয়নি। তবে প্রথম ২ ম্যাচে বাজে খেলা গ্লেন ম্যাক্সওয়েলকে আবার ফেরাতে পারে নির্বাচকরা। তৃতীয় ম্যাচে তাকে মাঠের বাইরে বসিয়ে রাখা হয়েছিলো। আর দারুণ ফর্মে থাকা উসমান খাজাকে হয়ত অ্যারন ফিঞ্চের সঙ্গে ওপেন করতে হতে পারে।