আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা

ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ৩:৫৫ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


2016_02_21_20_43_17_RMPw4pTuzEP7b3r4uDyEd9PMa4vkhH_originalকাগজ স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। ইতোমধ্যেই ইংলিশদের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজটি ২-০ ব্যবধানে হেরেছে লঙ্কানরা।

অ্যাঞ্জেলো ম্যাথিউসের নেতৃত্বে ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন স্পিন অলরাউন্ডার মিলিন্ডা সিরিবর্ধনে। এসএলসি পাঁচজনের নাম প্রকাশ করেছেন যারা স্কোয়াডে যোগ দেবেন। এরা হলেন পারভেজ মাহরুফ, উপুল থারাঙ্গা, সিকুজে প্রসন্ন, দানুস্কা গুনাথিলাকা ও সুরাজ রনদিভ।

কিন্তু টেস্ট স্কোয়াড থেকে কারা দেশে ফিরবেন তা ঘোষণা করা হয়নি। তবে টিম ম্যানেজার চারিথ সেনানায়েকে নিশ্চিত করেন, সিরিবর্ধনের সঙ্গে দিমুথ করুনারাত্নে, কুশল সিলভা, নিরোশান ডিকওয়েলা ও দিলরুয়ান পেরেরা শ্রীলঙ্কায় ফিরে যেতে পারেন। সীমিত ওভারের ক্রিকেটে অবসরে রঙ্গনা হেরাথ।

ব্যক্তিগত কারণে ইংল্যান্ড ও আইরিশদের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে না থাকার বিষয়টি আগেই বোর্ডকে জানান তিলেকারাত্নে দিলশান। তাই স্কোয়াডে নেই ৩৯ বছর বয়সী এ অভিজ্ঞ ওপেনার।

টেস্ট সিরিজ হারের দুঃস্মৃতি ভুলে পাঁচটি ওয়ানডে (২১, ২৪, ২৬, ২৯ জুন, ২ জুলাই) ও একটি টি-টোয়েন্টিতে (৫ জুলাই) ইংল্যান্ডের মুখোমুখি হবে লঙ্কানরা। তার আগে ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে দু’টি ওয়ানডে (১৬, ১৮ জুন) খেলবে সফরকারীরা। এখনো টি-২০ স্কোয়াড ঘোষণা করেনি এসএলসি।

শ্রীলঙ্কা স্কোয়াড: অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, দানুস্কা গুনাথিলাকা, উপুল থারাঙ্গা, ধনাঞ্জায়া ডি সিলভা, শামিন্ডা ইরাঙ্গা, নুয়ান প্রদীপ, সুরাঙ্গা লাকমাল, কুশল মেন্ডিস, দাসুন শানাকা, পারভেজ মাহরুফ, সুরাজ রনদিভ, সিকুজে প্রসন্ন।