আজকের দিন তারিখ ২৫ সেপ্টেম্বর, ২০২০, বৃহস্পতিবার, ১০ আশ্বিন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মুমিনুলদের মাঝে আবার ডমিঙ্গো

মুমিনুলদের মাঝে আবার ডমিঙ্গো


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০২০ , ১২:০২ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : মাঠে ঢুকেই শিষ্যদের সঙ্গে হাসিমুখে কুশলাদি বিনিময় করলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। এ এক নতুন অভিজ্ঞতা। কাছে গিয়েও হাত মেলানোর উপায় নেই। করোনা সতর্কতার জন্য কনুই মিলিয়ে শুভেচ্ছা বিনিময় করলেন। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর আবারও শিষ্যদের সঙ্গে একত্রিত হলেন ডমিঙ্গো। পরে বিসিবি সভাপতি ও পরিচালকদের সঙ্গে মাঠেই আলোচনা করলেন কোচ। শ্রীলংকা সফর না হলেও কোচিং স্টাফদের পাবেন মুমিনুল-মুশফিকরা।
দীর্ঘদিন পর কোচদের সান্নিধ্য পেলেন বাংলাদেশের ক্রিকেটাররা। ঢাকায় ফেরা বিদেশি কোচরা কাল সকালেই নেমে পড়েন মাঠের কাজে। তাদের অধীনে শ্রীলংকা সিরিজের প্রস্তুতি শুরু হলেও সফরটি ভেস্তে যেতে বসেছে স্বাগতিক দেশের কিছু অযৌক্তিক কঠিন শর্তে।
ডমিঙ্গোরা গত সপ্তাহেই ঢাকায় ফিরেছেন। হোটেল সোনারগাঁওয়ে এক রকম গৃহবন্দি ছিলেন তারা। স্বাস্থ্য অধিদফতরের অনুমতি সাপেক্ষে সোমবার যোগ দিয়েছেন অনুশীলনে। বাইরে থেকে কেউ দেশে এলে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকার কথা। কিন্তু কোচদের ক্ষেত্রে করোনা পরীক্ষা করিয়েই মাঠে নামার অনুমতি দেয়া হয়েছে।
প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ফিল্ডিং কোচ রায়ান কুক ও বোলিং কোচ ওটিস গিবসন দেশ থেকে করোনা পরীক্ষা করিয়ে আসেন। এরপর বাংলাদেশে এসে আবার করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন তারা।
কাল সবার সঙ্গেই আলোচনা করেন ডমিঙ্গো। নতুন ব্যাটিং কোচ ক্রেগ ম্যাকমিলান ও স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টোরির সরাসরি শ্রীলংকায় যাওয়ার কথা ছিল। সফর না হলে তারা কী করবেন সেটা এখনও নিশ্চিত নয়।