আজকের দিন তারিখ ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বিপিএলের টাইটেল স্পন্সর বিবিএস কেবলস, পাওয়ার্ড বাই ওয়ালটন

বিপিএলের টাইটেল স্পন্সর বিবিএস কেবলস, পাওয়ার্ড বাই ওয়ালটন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২০, ২০২২ , ৪:৩৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :   শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামসহ দেশের ৩ টি স্টেডিয়ামে হবে এবারের আসরের সব ম্যাচ। এবারের বিপিএলের টাইটেল স্পন্সর বিবিএস ক্যাবলস। আর পাওয়ার্ড বাই ওয়ালটন। বৃহস্পতিবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গনে দুপুর সাড়ে ১২ টায় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় টুর্নামেন্টটির টাইটেল স্পন্সরের নাম।

অনুষ্ঠানে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, মিডিয়া কমিটির নতুন চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং বিসিবি ক্যাবলস -এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার নোমান হাওলাদার উপস্থিত ছিলেন।

যেমন ডিআরএস-এর মত অতি গুরুত্বপূর্ণ ও আধুনিক প্রযুক্তি নেই। মাঠের আম্পয়ারের সিদ্ধান্ত ভুল না সঠিক? তা যাচাইয়ের মানদণ্ড যে রিভিউ সিস্টেম তা থাকছে না এবারের বিপিএলে।

আগামী ২১ জানুয়ারি পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট, চট্টগ্রামে হবে বিপিএলের ম্যাচগুলো। ফাইনালসহ মোট ম্যাচ হবে ৩৪টি।