আজকের দিন তারিখ ২৫ অক্টোবর, ২০২০, রবিবার, ৯ কার্তিক, ১৪২৭
সর্বশেষ সংবাদ
স্পোর্টস চেন্নাইয়ের হলুদ রঙে বাড়ি রাঙালেন ধোনিভক্ত

চেন্নাইয়ের হলুদ রঙে বাড়ি রাঙালেন ধোনিভক্ত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৭, ২০২০ , ১১:৫৪ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। দুই ফরম্যাটে বিশ্বকাপ ও চ্যাম্পিয়নস ট্রফি দুটোই দেশকে উপহার দিয়েছেন তিনি। আইপিএলেও তিনি একজন সফল অধিনায়ক। তাইতো আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পরও তাঁর জনপ্রিয়তা আকাশচুম্বী। এবার ধোনির প্রতি ভালোবাসা দেখাতে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হলুদ জার্সির রঙে নিজের বাড়ি রাঙিয়ে তুলেছেন এক ধোনিভক্ত।
চেন্নাই অধিনায়ক ধোনির বিশাল ভক্ত গোপী কৃষ্ণন এমন কাণ্ড ঘটিয়েছেন। ১২ বছর ধরে দুবাইয়ে ফোরেক্স ট্রেডার হিসেবে কাজ করছেন গোপী। কিছুদিন আগে তামিলনাড়ুর কাদ্দালোর জেলার আরানগুরে ফিরেছেন। সেখানে ফিরেই তিনি পুরো বাড়ি হলুদ রঙে সাজিয়ে তুলেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদককে গোপী বলেন, ‘বহুদিন ধরেই এমন করতে চেয়েছিলাম। এই মুহূর্তে সিএসকে সেরা ফর্মে খেলতে পারছে না। গোটা দল ঘিরেই নেতিবাচক মানসিকতা রয়েছে। এই কারণে সবাই ধোনি ও চেন্নাইকে নিয়ে ট্রল করছে। এমনকি আমার অনেক বন্ধুও ধোনির দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিল। আমি বলেছিলাম, শুধু কয়েকটা ম্যাচের ফলাফল দেখে ধোনির মতো ক্রিকেটারের সাফল্য বিচার করা ঠিক হবে না।’
গোপী আরো বলেন, ‘অন্যদের জবাব দেওয়ার জন্যই নিজের বাড়ি হলুদ রঙে সাজানোর সিদ্ধান্ত নিই। আমার লক্ষ্যই ছিল চেন্নাইয়ের ফ্যান হাউসের মতো গোটা বাড়ি সাজানো। পেইন্টার ও শিল্পীদের পরামর্শ নিয়েছি। পরিবারের লোকেরাও আমাকে সমর্থন করেছে। বাড়ি রং করতে প্রায় দেড় লাখ রুপি খরচ হয়েছে।’
নিজের বাড়ির হলুদ রঙে ধোনির অবয়ব ও চেন্নাইয়ের লোগো ফুটিয়ে তোলার জন্য গোপী স্থানীয় একজন শিল্পী পন সেলভারাসুর সাহায্য নেন। তিনি স্থানীয় এক বিদ্যালয়ে আর্টিস্ট হিসেবে কর্মরত।
গোপীর বাড়ি হলুদ রং আর ধোনির ছবিতে সাজানোর পরই চারদিকে শোরগোল পড়ে যায়। গোপী বলেন, ‘গত কয়েকদিনে কমপক্ষে ৫০০ মানুষ আমার বাড়ি দেখতে এসেছে। আমার বাড়ি দেখে সবাই আনন্দ পাচ্ছে। সবাই আমার সঙ্গে সেলফি তুলছে। আমার বাড়ির সামনে ধোনির বিশাল মূর্তি দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করছে। যারা ধোনির সমালোচনা করছে, তারা নিশ্চয়ই বুঝতে পারছে, ধোনি আমাদের কাছে কতটা!’ বিষয়টি নজর কেঁড়েছে চেন্নাই সুপার কিংসেরও। ওই ভক্তের বাড়ির কয়েকটি ছবি নিজেদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে ভালোবাসা প্রকাশ করেছে মহেন্দ্র সিং ধোনির দল।