আজকের দিন তারিখ ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস এরিকসেনের শঙ্কামুক্তিতে স্বস্তি, খেলায় হারলো ডেনমার্ক

এরিকসেনের শঙ্কামুক্তিতে স্বস্তি, খেলায় হারলো ডেনমার্ক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ১৩, ২০২১ , ১১:৪৩ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : কোপেনহেগেনে ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচের ৪১ মিনিটে ডেনমার্কের ক্রিশ্চিয়ান এরিকসেন হঠাৎ জ্ঞান হারিয়ে মুখ থুবড়ে মাটিতে লুটিয়ে পড়ার পর স্থগিত করা ম্যাচটি পুনরায় অনুষ্ঠিত হয়েছে। এরিকসেনকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করায় উভয়দলের খেলোয়াড়দের অনুরোধে ম্যাচটি শুরু হয়। তবে ওই ম্যাচে শেষ পর্যন্ত হেরে গেল ক্রিশ্চিয়ান এরিকসেনের ডেনমার্ক।

শনিবার রাতে পারকেন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ১-০ গোলে জিতে নেয় ফিনল্যান্ড। একমাত্র গোলটি করেন জোয়েল পোহজানপালো। বড় কোনো টুর্নামেন্টে এটিই ফিনল্যান্ডের প্রথম জয়।

ইউরো কাপের ‘বি’ গ্রুপের ম্যাচটির প্রথমার্ধের শেষ দিকে হুট করেই মাঠে অচেতন হয়ে পড়েন ডেনমার্কের ক্রিশ্চিয়ান এরিকসন। এ ঘটনায় মাঠে ও গ্যালারিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপাতালে নেওয়া হয় এরিকসেনকে। পরে ম্যাচ বাতিলের ঘোষণা দেয় ইউরোপের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

তবে কিছুক্ষণ পরই হাসপাতালে একিসেনের অবস্থা স্থিতিশীল এবং সে আশঙ্কামুক্ত বলে জানানো হয়। সেই সঙ্গে পুনরায় ম্যাচ শুরুর কথাও জানায় উয়েফা। টুইট বার্তায় উয়েফা জানায়, দুই দলের খেলোয়াড়দের অনুরোধেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।