আজকের দিন তারিখ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস অস্ত্রোপচার সম্পন্ন, বিপদমুক্ত টাইগার উডস

অস্ত্রোপচার সম্পন্ন, বিপদমুক্ত টাইগার উডস


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ১২:৫৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন তারকা গলফার টাইগার উডস। গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক রাস্তায় উডসের গাড়ি অনিয়ন্ত্রিতভাবে নিজেই উল্টে পড়ে যায়। এতে পায়ে মারাত্মক রকমের আঘাত পান উডস। তার গাড়ি ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয়। উডসকে উদ্ধার করে দ্রুত হারবর-ইউসিএলএ মেডিকেল সেন্টারে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর এই গলফারের অস্ত্রোপচার করা হয়। অগ্নি নির্বাপনকারী দল উডসের গাড়িটি উদ্ধার করে।
টাইগার উডসের অস্ত্রোপচার সম্পন্ন হওয়ার পর এখন তিনি সুস্থ আছেন। গাড়ি দুর্ঘটনায় সবথেকে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছিল টাইগার উডসের দু’টি পা। তবে আপাতত তিনি ভালো আছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেও জানা গেছে। তবে ৪৫ বছরের এই গলফার আর কোনোদিন খেলতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। পায়ের চোট গুরুতর হলে অকালেই তাকে সরে যেতে হবে গল্ফ কোর্স থেকে।
গত মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসে তার গাড়ি রাস্তার ধারের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। পুলিশ সূত্রে জানা যায়, তার শরীরের বেশ কয়েকটি হাড় ভেঙে যায়। তবে সবথেকে বেশী ক্ষতিগ্রস্থ হয়েছে তার পা দু’টিই। তবে এই কিংবদন্তি গল্ফারের পরিবারের তরফ থেকে তার সুস্থতার খবর জানিয়ে টুইটও করা হয়েছে। দুর্ঘটনার সময় উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। ঠিক কি কারণে গাড়িটি উল্টে যায় তা এখনও জানা যায়নি। পুলিশ তদন্ত চালাচ্ছে। তার আরোগ্য কামনা করে টুইট করেছেন বারাক ওবামা, ডোনাল্ড ট্রাম্প, মাইক টাইসন প্রমুখ।