আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস সাউথ পয়েন্ট স্কুল ফিদে রেটিং দাবায় চ্যাম্পিয়ন আযান

সাউথ পয়েন্ট স্কুল ফিদে রেটিং দাবায় চ্যাম্পিয়ন আযান


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১০, ২০২৩ , ৮:২২ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় গত শুক্র ও শনিবার দুই দিনব্যাপী রাজধানীর মালিবাগের সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ফিদে রেটিং চেস টুর্নামেন্ট স্কুল দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক দাবা সংস্থা অনুমোদিত এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় রাজারবাগ পুলিশ লাইনস স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সাফায়াত কিবরিয়া আযান। রানারআপ হয়েছেন সাউথ পয়েন্ট স্কুলের ওয়ার্শিয়া খুশবু। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপমহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক রাষ্ট্রীয় পদকপ্রাপ্ত ক্রীড়া সংগঠক আশিকুর রহমান মিকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর ও বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু। সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ মালিবাগের উপাধ্যক্ষ ও সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাবের সহসভাপতি জেরিনা ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত আন্তর্জাতিক এ দাবা প্রতিযোগিতার বিচারক ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের বিচারক শওকত হোসেন পল্লব ও ইয়াসিন আরাফাত সুমন।

সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক শওকত সিদ্দিকী ও প্রশাসনিক কর্মকর্তা জি এম ইকবাল এ সময় উপস্থিত ছিলেন। ক্রীড়া সংগঠক আশিকুর রহমান মিকু এ প্রতিযোগিতা আয়োজন করার জন্য সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ স্পোর্টস ক্লাবের প্রশংসা করেন।