আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বৃষ্টিতে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব

বৃষ্টিতে দ্বিতীয় দিনের খেলা শুরু হতে বিলম্ব


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৭, ২০২৩ , ১২:২৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আশা নিয়ে ঢাকা টেস্ট শুরু করলেও প্রথম ইনিংসে ১৭২ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। তবে জবাব দিতে নামা কিউইরা ইনিংস শুরু করতেই ৫ উইকেট হারিয়েছে। নিউজিল্যান্ড প্রথম দিন ১২.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৫ রান তোলে। আলোক স্বল্পতার কারণে নির্ধারিত সময়ের আগে স্টাম্পড ঘোষণা করা হয়। দ্বিতীয় দিন গুড়িগুড়ি বৃষ্টির কারণে খেলাই শুরু করা যায়নি।
দ্বিতীয় দিন ইনিংস শুরু করবেন ১২ রান করা ড্যারেল মিশেল। তার সঙ্গী গ্লেন ফিলিপস। এর আগে দুই কিউই ওপেনার ডেভন কনওয়ে (১১) ও টম লাথাম (৪) ব্যর্থ হয়েছেন। পরে হেনরি নিকোলস ১ রান, কেন উইলিয়ামসন ১৩ ও টম ব্লান্ডেল শূন্য করে ফিরেছেন।
টস জিতে ব্যাটে নামা বাংলাদেশ দলের হয়ে ৩৫ রান করে অবস্ট্রাকটিং দ্য ফিল্ড আউট হন মুশফিকুর রহিম। শাহাদাত হোসেন দিপুর ব্যাট থেকে আসে ৩১ রানের ইনিংস। এছাড়া মিরাজ করেন ২০ রান। বাংলাদেশকে ধসিয়ে দিয়েছেন নিউজিল্যান্ডের তিন স্পিনার। গ্লেন ফিলিপস ১২ ওভারে ৩১ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। স্যান্টনার ৬৫ রানে ৩টি ও এজাজ প্যাটেল নিয়েছেন ২ উইকেট। অন্য দিকে বাংলাদেশের পক্ষে মিরাজ ৩টি ও তাইজুল নিয়েছেন ২ উইকেট।