আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানের দুইযাত্রী নিহত

বরিশালে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানের দুইযাত্রী নিহত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৮, ২০২২ , ৪:৪০ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বরিশাল প্রতিনিধি :  ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজের ঢালে যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহনের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয় ভ্যানের আরও তিন যাত্রী। রবিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘটনাস্থলে গতিরোধ নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।দুর্ঘটনায় নিহতরা হলেন, বাবুগঞ্জের মোহনকাঠী এলাকার ফজলুল (৫৫) ও পলি বেগম (৫০)। আহত হচ্ছে পলির মেয়ে রাফিয়া, জয়নাল (ভ্যানচালক) ও তাওহীদ। এরা একই এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম বলেন, ঢাকা থেকে যাত্রীবাহী শ্যামলী পরিবহন দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রম কালে বিপরীতগামী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে গাড়ির চাকার নিচে পড়ে পলি এবং ফজলুল নিহত হয়। আহত হয় ওই তিন ভ্যানযাত্রী। দুর্ঘটনার পরপরই গতিরোধক নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী।

রহমতপুর ইউনিয়ন চেয়ারম্যান আক্তারুজ্জামান মিলন বলেন, গতিরোধ নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করলে ইউএনও নুসরাত ফাতিমা ঘটনাস্থলে এসে গতিরোধক নির্মাণের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদার বলেন, ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আটক করা হয়েছে বাসের চালক এবং জব্দ করা হয় বাসটিকে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।