আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস পাকিস্তানের একাদশ ঘোষণা, দুইজনের হচ্ছে অভিষেক

পাকিস্তানের একাদশ ঘোষণা, দুইজনের হচ্ছে অভিষেক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৩, ২০২৩ , ৩:৩৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :   আগামীকাল বৃহস্পতিবার থেকে পার্থে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট। তার আগে আজ বুধবার একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। অজিদের বিপক্ষে অভিষেক হচ্ছে দুইজনের। তার একজন হলেন অলরাউন্ডার আমির জামাল ও ডানহাতি পেসার খুররম শাহজাদ। ২৭ বছর বয়সী জামালের অবশ্য ২০২২ সালে টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল ইংল্যান্ডের বিপক্ষে। এছাড়া ২০২৩ এশিয়ান গেমসে পাকিস্তান দলে ছিলেন তিনি। তবে খুররম এবারই প্রথম জাতীয় দলের জার্সি গায়ে জড়াতে যাচ্ছেন পার্থে।

এছাড়া শান মাসুদের নেতৃত্বাধীন দলে এসেছে একাধিক পরিবর্তন। মোহাম্মদ রিজওয়ান জায়গা পাননি একাদশে। তার পরিবর্তে দলে এসেছেন সরফরাজ আহমেদ। অন্যদিকে ফাহিম আশরাফ টেস্ট দলে ফিরেছেন প্রায় এক বছর পর। আব্দুল্লাহ শফিক ও ইমাম-উল-হক যথারীতি উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে খেলবেন। বাবর আজম খেলবেন চারে।

আবরার আহমেদ ইনজুরিতে পড়ায় স্পিনের দায়িত্ব সামলাবেন সালমান আলী আগা। নাসিম শাহ ও হারিস রউফের অবর্তমানে পেস বোলিং আক্রমণে থাকবেন শাহীন আফ্রিদি ও ফাহিম।

ইমাম-উল-হক, আবদুল্লাহ শফিক, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, সরফরাজ আহমেদ, আগা সালমান, ফাহিম আশরাফ, আমির জামাল, শাহীন আফ্রিদি ও খুররম শেহজাদ।