আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস নারীদের আইপিএলে বাংলাদেশের দুই ক্রিকেটার

নারীদের আইপিএলে বাংলাদেশের দুই ক্রিকেটার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২, ২০২০ , ১১:০৩ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : করোনার আবহে বাতিল হচ্ছে না মেয়েদের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আগামী নভেম্বরে দুবাইয়েই আয়োজিত হবে নারীদের আইপিএলের তৃতীয় সংস্করণ। আর সেই আসরে খেলতে দেখা যেতে পারে বাংলাদেশের এই ক্রিকেটারকে।
৪ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়ানোর কথা মেয়েদের আইপিএল। টি-টোয়েন্টি চ্যালেঞ্জ দুই টাইগ্রেস নারীর অংশগ্রহণ অনেকটাই নিশ্চিত।
বাংলাদেশের দু’জন ক্রিকেটারের সুযোগ পাবেন বলে নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এরমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে বলছে, দ্বিতীয়বারের মতো উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ খেলতে যাবেন পেসার জাহানারা আলম। তার সঙ্গী হচ্ছেন অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুন।
বাংলাদেশের এই দুই নারী ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেছে বিসিসিআই। যদিও জাহানারা-সালমার দল এখনো চূড়ান্ত হয়নি। সামনের ৮ থেকে ১০ দিনের মধ্যে সব কিছু চূড়ান্ত হয়ে যাবে বলে জানা গেছে।
রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে তিন দলের এই টুর্নামেন্টে শীর্ষ দুটি দল খেলবে ফাইনাল। এই আসরে খেলতে অক্টোবরের তৃতীয় সপ্তাহে সংযুক্ত আর আমিরাতে পৌঁছাবেন ভারতীয় ও বিদেশি ক্রিকেটাররা। ৩ দলের ক্রিকেটাররা থাকবেন একই হোটেলে।
এবার বাংলাদেশ ও শ্রীলঙ্কা থেকে দু’জন করে ক্রিকেটার অংশ নেবেন। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদেরও দেখা যাবে নারী আইপিএলে।