আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ দিনাজপুরের জজ সস্ত্রীক করোনায় আক্রান্ত : হেলিকপ্টারে নেয়া হল ঢাকায়

দিনাজপুরের জজ সস্ত্রীক করোনায় আক্রান্ত : হেলিকপ্টারে নেয়া হল ঢাকায়


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১০, ২০২০ , ১১:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


দিনাজপুর প্রতিনিধি : করোনায় আক্রান্ত দিনাজপুর জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঁইয়া ও তার স্ত্রী মৌসুমী আক্তারকে রোববার বিকালে বাংলাদেশ বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। ঢাকায় তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. আবদুল কুদ্দুছ।

সিভিল সার্জন জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ৪ আগস্ট নমুনা সংগ্রহ করা হয় দিনাজপুরের জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঁইয়া (৫২) ও তার স্ত্রী মৌসুমী আক্তারের (৪৫)। ৫ আগস্ট প্রাপ্ত রিপোর্টে তাদের দুজনেরই করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর শারীরিক বিভিন্ন জটিলতা দেখা দেয়ায় ডা. শফিউল বারীর পরামর্শে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপরও শারীরিক জটিলতা দেখা দেয়ায় রোববার বিকালে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারযোগে তাদের দুজনকেই ঢাকায় পাঠানো হয়।

সিভিল সার্জন জানান, ঢাকায় তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার উন্নতি না হলে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হবে বলে জানান দিনাজপুরের সিভিল সার্জন।

এছাড়াও করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন- দিনাজপুরের যুগ্ম জেলা জজ এএসএম তাজকিনুল, দিনাজপুর সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ম্যাজিস্ট্রেট আয়েজ উদ্দীন সরকার ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান সরকার এবং চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের অফিস সহায়ক আসলাম সানী।