আজকের দিন তারিখ ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস চ্যাম্পিয়ন লিভারপুলের জালে অ্যাস্টন ভিলার ৭ গোল

চ্যাম্পিয়ন লিভারপুলের জালে অ্যাস্টন ভিলার ৭ গোল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৫, ২০২০ , ১১:৪৬ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : এ কোন লিভারপুলকে দেখল ফুটবলবিশ্ব। অলরেডদের রীতিমতো লজ্জায় ডোবাল অ্যাস্টন ভিলা। লিভারপুলের জালে মাত্র একটি গোলের জন্য দুই হালি জমা করতে পারেনি অ্যাস্টন ভিলা। এক ম্যাচেই গুনে গুনে ৭ গোল হজম করলেন মোহামেদ সালাহরা।
প্রায় ৫৭ বছর পর কোনো ম্যাচে ৭ গোল হজম করল লিভারপুল। রোববার রাতে নিজেদের ঘরের মাঠে হ্যাটট্রিক করেছেন অ্যাস্টন ফরোয়ার্ড অলি ওয়াটকিনস। জোড়া গোল করেছেন জ্যাক গার্লিশ। আর বাকি দুটি গোল করেছেন জন ম্যাকগিন ও রস বার্কলি। আর লিভারপুলকে কোনোমতে লজ্জার খাদ থেকে টেনে তোলার চেষ্টা করেছেন মোহামেদ সালাহ। ২ গোলই করেছেন তিনি। ম্যাচ শুরুর পর ৪ মিনিটের মাথায় প্রথম গোল করেন ওয়াটকিনস। ২২ মিনিটে দ্বিতীয় গোল করেন। ৩৩ মিনিটের সময় একটি শোধ দেন মোহামেদ সালাহ। ২-১ স্কোরটি টিকেছিল মাত্র ২ মিনিট। ম্যাচের ৩৫ মিনিটের মাথায় অ্যাস্টনের পক্ষে তৃতীয় গোলটি করেন জন ম্যাকগিন। এর মিনিট চারেক পরেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন ওয়াটকিনস।
৪-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় দুদল। দ্বিতীয়ার্ধে শোধ করতে তো পারেইনি লিভারপুল, উল্টো আরও একটি গোল হজম করেন তারা। ৫৫ মিনিট শেষে রস বার্কলি লিভারপুলের জালে বল জড়ালে স্কোরলাইন হয়ে যায় ৫-১। ৬০ মিনিট পেরিয়ে গেলে লিভারপুলের পক্ষে দ্বিতীয় গোল করে ব্যবধান কমিয়ে আনেন সালাহ।
এতে যেন আরও ক্ষিপ্ত হয়ে ওঠে অ্যাস্টন। ৬৬ ও ৭৫ মিনিটে শেষ দুই গোলকে লিভারপুলকে লজ্জায় ডোবান গার্লিশ। এ জয়ের পর তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাস্টন ভিলা। এক ম্যাচ বেশি খেলে সমান ৯ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে অবস্থান করছে লিভারপুল।