আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ গোপালগঞ্জে করোনা শনাক্ত ৮০০ ছাড়াল

গোপালগঞ্জে করোনা শনাক্ত ৮০০ ছাড়াল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৬, ২০২০ , ৫:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে করোনা শনাক্তের সংখ্যা ৮ শ’ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় একজন চিকিৎসক ও দুইজন স্বাস্থ্যকর্মীসহ  নতুন করে আরও ৩১ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯)  শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ৮৩০ জন।

গত ২৪ ঘণ্টায় ২১ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫২ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৬৫ জন।  গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ১৩ জন।  সোমবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য  জানান।

তিনি জানান, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ৭ জন, মুকসুদপুরে ৩ জন, কাশিয়ানীতে ৫ জন,কোটালীপাড়ায় ৫ জন ও টুঙ্গিপাড়ায় ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত পাঁচ হাজার ৬৭১ টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ১৮২ জন, কাশিয়ানীতে ১৫৬ জন, গোপালগঞ্জ সদরে ২৩৩ জন, টুঙ্গিপাড়ায় ১৩৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ১২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী ৭২ জন।