আজকের দিন তারিখ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, রবিবার, ১৫ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
সারাদেশ রাজশাহীতে ট্রাকের ধাক্কায় চিকিৎসক নিহত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় চিকিৎসক নিহত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৫, ২০২১ , ১১:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় হিরক বিশ্বাস (৪০) নামে মোটরসাইকেল আরোহী এক চিকিৎসক নিহত হয়েছেন।
এ সময় আহত হয়েছেন রাসেল (২২) নামে আরেক মোটরসাইকেল আরোহী। তাকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ি চাপাল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত চিকিৎসক হিরক রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার বড় বনগ্রাম এলাকার বাসিন্দা। তিনি মহানগরীর লক্ষীপুর এলাকার শারমিন নার্সিং হোমসহ উপজেলা পর্যায়ের ক্লিনিকগুলোতে রোগী দেখতেন। আহত রাসেলও একই এলাকার বাসিন্দা। গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, মোটরসাইকেলযোগে চিকিৎসক হিরক এবং রাসেল রাজশাহী থেকে গোদাগাড়ী যাচ্ছিলেন। পথে রাজাবাড়ি চাপাল এলাকায় কামাল অটোরাইস মিলের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা রাস্তার ওপর ছিটকে পড়েন। ঘটনাস্থলেই নিহত হন চিকিৎসক হিরক বিশ্বাস। এ সময় আহত হন মোটরসাইকেলেন আরেক আরোহী রাসেল। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রেমতলী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান রাসেলের শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। কামরুজ্জামান মিয়া আরও জানান, চিকিৎসক হিরক বিশ্বাসের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকের চালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।