আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নবনির্বাচিত ছাত্রলীগ নেতাদের মিষ্টি খাওয়ালেন মাশরাফির মা

নবনির্বাচিত ছাত্রলীগ নেতাদের মিষ্টি খাওয়ালেন মাশরাফির মা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৭, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


নড়াইল প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত নেতাকর্মীদের মিষ্টিমুখ করালেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার মা হামিদা বেগম বলাকা। সোমবার সন্ধ্যায় মাশরাফির বাড়ি শহরের মহিষখোলায় ছাত্রলীগের দুই কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দদের তিনি মিষ্টিমুখ করান। জানা যায়, নবনির্বাচিত কালিয়া উপজেলা সভাপতি এফএম সোহাগ ও সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু এবং পৌর ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এমএম তানবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফির বাড়ি শহরের মহিষখোলায় যান।
এ সময় মাশরাফির মা হামিদা বেগম বলাকার সঙ্গে সাক্ষাৎ করেন তারা। তাদের অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান মাশরাফির মা। একই সঙ্গে নবনির্বাচিত দুই কমিটিকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। সোমবার বিকালে নিজ বাসভবনে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ছাত্রলীগের রাজনীতির ক্ষেত্রে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। এ ছাড়া একই দিনে নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন ও সদর পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের পক্ষ থেকেও ছাত্রলীগের নবনির্বাচিত দুটি কমিটির সভাপতি, সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
প্রসঙ্গত প্রায় আট বছর পর গত ২২ অক্টোবর কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন আংশিক কমিটি গঠন করা হয়েছে। এফএম সোহাগকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক এবং পৌর ছাত্রলীগের এমএম তানবীরুল ইসলামকে সভাপতি, প্রশান্ত কুমার দাসকে সাধারণ সম্পাদক করে এ আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।