আজকের দিন তারিখ ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ৪ বছর পর হারিয়ে যাওয়া মাকে ফিরে পেল সন্তানরা

৪ বছর পর হারিয়ে যাওয়া মাকে ফিরে পেল সন্তানরা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০২০ , ১১:১১ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


নোয়াখালী প্রতিনিধি : সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে চার বছর পর শেরপুরের বুদ্ধিপ্রতিবন্ধী মা জুলেখাকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে ফিরে পেল সন্তানরা। বুধবার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের সোলায়মান বাজারে চনখোলা পুলিশ ক্যাম্পের আইসি মো. জাহাঙ্গীর আলম, বাজার কমিটির সাধারণ সম্পাদক কবির আহমদসহ স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে বৃদ্ধাকে তার সন্তানদের হাতে হস্তান্তর করা হয়।
শেরপুর থেকে আসা জুলেখার ছেলে রফিকুল ইসলাম জানান, স্থানীয় সাংবাদিক ইউনুস শিকদার তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে আমার মায়ের কথা লিখেন। বিভিন্ন গ্রুপে তা ভাইরাল হয়।
পোস্টটি শেরপুর পুলিশ সুপার ও সাংবাদিকদের নজরে এলে তারা খোঁজ নিয়ে দেখেন– ওই নারী নখলা উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের আদর্শ গ্রামের মোস্তাহারের হারিয়ে যাওয়া মা।
শেরপুরের সাংবাদিক জুয়েল রানা একাধিক অনলাইনে নিউজটি প্রকাশ করে। এভাবেই বৃদ্ধার সন্তানরা তাদের মায়ের সন্ধান পান। বৃদ্ধার ছেলে মোস্তাহার জানান, মানসিক প্রতিবন্ধী বৃদ্ধ মা চার বছর আগে বাড়ি থেকে পথ হারিয়ে নোয়াখালীতে এসে পড়েন। পরে সুবর্ণচরের সোলায়মানবাজারে আশ্রয় নেন। ময়না টেলিকমের মালিক মো. মজনুর তত্ত্বাবধানে ছিলেন ওই বৃদ্ধ জুলেখা।