আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস রোনালদো ‘মূর্খ’ মরিনহো ‘পাগল’ বলে বিতর্কে রিয়াল সভাপতি

রোনালদো ‘মূর্খ’ মরিনহো ‘পাগল’ বলে বিতর্কে রিয়াল সভাপতি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০২১ , ১১:২২ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনান্ডোকে ‘মূর্খ’ আর হোসে মরিনহোকে ‘পাগল’ বলে মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছেন রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। গত কয়েক দিন ধরেই মিডিয়ায় আলোচনার শিরোনামে রয়েছেন পেরেজ। তার পুরনো সব অডিও যেন গর্ত থেকে বেরিয়ে আসছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিতর্কের ঝড়। স্প্যানিশ সংবাদমাধ্যমে পেরেজের একটি পুরনো অডিও ক্লিপস প্রকাশ পেয়েছে। সেই অডিওতে অজ্ঞাতপরিচয় কাউকে রোনান্ডো সম্পর্কে নানা কটূ কথা বলছেন পেরেজ, যা নিয়ে ইতোমধ্যে বিতর্ক শুরু হয়েছে।
অডিও টেপ প্রকাশের পর থেকে বেজায় অস্বস্তিতে পড়েছেন পেরেজ। তিনি ইতোমধ্যে আইনি পথে যাওয়ার হুমকি দিয়েছেন। পেরেজ জানিয়েছেন, তার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যদিও তিনি একবারও এটা বলেননি যে সেই অডিও ক্লিপিংস মিথ্যে।
২০১২ সালের সেই অডিওতে পেরেজকে বলতে শোনা যায়, ও (রোনান্ডো) কি স্বাভাবিক বলে তোমাদের কাছে মনে হয়! ও স্বাভাবিক আচরণ করে না। স্বাভাবিক নয় বলেই এসব কাণ্ড করে বেড়ায়। ও যে একটা আস্ত বোকা সেটি সারা বিশ্ব প্রমাণ পেয়েছে। অন্য কেউ হলে এমন বোকার মতো কাজ করত না। শুধু রোনান্ডোই নয়, অডিওতে হোসে মরিনহো সম্পর্কেও আপত্তিকর মন্তব্য করেছেন রিয়াল মাদ্রিদের সভাপতি। পেরেজ জানিয়েছেন, মরিনহো পাগল। একজন তারকা ফুটবলার এবং জনপ্রিয় কোচকে নিয়ে এমন আপত্তিকর মন্তব্য করে বেশ চাপের মধ্যে আছেন রিয়াল মাদ্রিদের সভাপতি। গুঞ্জন আছে— এই চাপের কারণে নিজের পদ থেকে ইস্তফাও দিতে পারেন পেরেজ। সূত্র: হিন্দুস্তান টাইমস