আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মিরপুরে দ্বিতীয় দিনে নিবিড় অনুশীলনে সাকিব

মিরপুরে দ্বিতীয় দিনে নিবিড় অনুশীলনে সাকিব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৬, ২০২৩ , ৪:২৯ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  ব্যাটিং ঝালিয়ে নিতে বিশ্বকাপের মাঝপথেই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। ফর্ম ফিরে পেতে মিরপুরের ইনডোরে নিবিড় অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ অধিনায়ক। প্রথম দিনের ন্যায় আজ দ্বিতীয় দিনও সকালে ইনডোরে ব্যাটিং ঝালিয়ে নিচ্ছেন টাইগার অলরাউন্ডার। আজ সকাল হতেই নিজের ব্যক্তিগত গাড়িতে চড়ে ইনডোরে হাজির হয়েছেন সাকিব। সঙ্গে ছিলেন শৈশবের কোচ নাজমুল আবেদিন ফাহিম। কোচের সঙ্গে মিলে আজ দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করেন বাংলাদেশ দলপতি। ব্যাটিংয়ের টেকনিক্যাল দিক নিয়ে কাজ করছেন এই বাঁহাতি।

এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ হারের পর দল যখন কলকাতায় যাচ্ছে, সাকিব তখন সরাসরি উঠলেন ঢাকার ফ্লাইটে। অবশ্য আগে থেকে কোচের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। এদিকে সাকিব যে দলের সঙ্গে কলকাতা যাচ্ছেন না তা সতীর্থরা জেনেছেন টিম বাসে উঠার পর।

মিরপুরে আরও লম্বা হবে ট্রেনিং সেশন। বুধবার কেবল ব্যাটিং নিয়ে কাজ করেছেন। আজ ও শুক্রবার ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং নিয়েও চলবে তার অনুশীলন। ব্যক্তিগত অনুশীলনে ঢাকায় ব্যস্ত থাকায় সাকিব মিস করবেন দলীয় প্রস্তুতি। ম্যাচের আগে সেদিনই সাকিবের যোগ দেওয়ার কথা রয়েছে। নিশ্চিত করেছেন দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের বিপক্ষে। ম্যাচটা বাংলাদেশের বিশ্বকাপে টিকে থাকার অতি গুরুত্বপূর্ণ ম্যাচ। এর আগে ঝরঝরে সাকিবকে পাওয়া গেলে আখেরে লাভ বাংলাদেশেরই।