আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বিশ্বকাপের আগে যুবাদের ব্যাট এনে দিলেন তামিম

বিশ্বকাপের আগে যুবাদের ব্যাট এনে দিলেন তামিম


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৫, ২০২৪ , ৪:৪৯ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : ইনডোরের সামনে দুই হাতে দুই ব্যাট নিয়ে পরখ করে দেখছেন আশিকুর রহমান শিবলি। পাশেই থাকা যুব বিশ্বকাপ দলের আরও কয়েকজন সদস্য নতুন ব্যাট পেয়ে শ্যাডো করছিলেন। এই ব্যাটগুলো একটু আগে জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের মাধ্যমে হাতে পেয়েছেন যুবারা।  এশিয়ার চ্যাম্পিয়ন হয়ে বিশ্বকাপে প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে এই যুবারা ব্যাট চেয়েছিলেন তামিমের কাছে। তামিম সেই মোতাবেক ব্যাট প্রস্তুতকারী একটি সংস্থার মাধ্যমে ব্যাট নিয়ে আসেন।

শুক্রবার (৫ ডিসেম্বর) সকালে একাডেমি মাঠে যুবাদের অনুশীলন চলাকালীন তাদের হাতে ব্যাট তুলে দেন তামিম। এর আগেও অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের প্রত্যেককে ব্যাটসহ প্রয়োজনীয় সকল ধরনের সামগ্রী দিয়েছেন। এবার পেলেন আরও উন্নতমানের ব্যাট।

বিশ্বকাপের আগে নিউ জিল্যান্ড সিরিজে সবশেষ মিরপুরে এসেছিলেন তামিম। বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর এতদিন মিরপুরমুখী হননি এই বাঁহাতি ওপেনার। আজ এসে যুবাদের ব্যাট তুলে দেন। এ ছাড়া যুবাদের কোচ ওয়াসিম জাফর-স্টুয়ার্ট ল’র সঙ্গে কথা বলতে দেখা যায় তাকে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তামিম ইনডোরে অবস্থান করছিলেন।