আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত

পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৩, ২০২৩ , ৪:৩৩ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


দিনের শেষে ডেস্ক :  নরসিংদীর শিবপুরে মুরগীবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছে।  নিহতরা হলেন, ফরিদপুর জেলার নগরকান্দার তোতা মুন্সীর ছেলে শাহিন হোসেন (২৮), শিবপুরের পালপাড়া এলাকার মো. রুকন উদ্দীনের ছেলে জজ মিয়া (২৩) এবং কামারগাঁও এলাকার মো. নজরুল ইসলামের ছেলে অটোরিকশাচালক নাসির উদ্দীন (২৫)। অটোরিকশায় তারা তিনজনই ছিলেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক মো. আবু খায়ের।  এর আগে বুধবার (২ আগস্ট) দিবাগত রাত ১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুরের সৈয়দনগরে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিলো। সৈয়দনগরের ফিডার রোড ধরে এগিয়ে আসা অটোরিকশাটি রাত ১ টার দিকে মহাসড়কে উঠতে যাচ্ছিলো। এ সময় মুরগীবাহী পিকআপ ভ্যানটি অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি মহাসড়কে ছিটকে পড়ে একেবারে দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই চালক নাসির উদ্দীনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় শাহিন হোসেন ও জজ মিয়াকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা ও চালকের লাশ উদ্ধার করেন।  ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির উপপরিদর্শক মো. আবু খায়ের বলেন, ঘটনাস্থল থেকে একজন ও হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের স্বজনেরা এসে বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যাওয়ার আবেদন করেছে। অনুমতি পেলে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।