আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মৃত্যু

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মৃত্যু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২, ২০২৪ , ১১:৩১ পূর্বাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা : হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুরের হরিতলা বাদশা গেইট এলাকায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন।
বুধবার (১ মে) রাত ১টা ১০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই সুজন চন্দ্র মজুমদার দুর্ঘটনার বিষয়টি ইত্তেফাককে নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী আ. হাকিম আল কাদরী জানান, দুর্ঘটনার স্থানে একটি বাস থেকে যাত্রী উঠানামা করাচ্ছিল, এমন সময় পেছন থেকে সিলেটগামী ট্রাকটি দ্রুতগতিতে ডানে মোড় নিলে ঢাকাগামী প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুছরে যায় এবং ট্রাকটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়।
পুলিশ জানায়, দুর্ঘটনার খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ, মাধবপুর ফায়ার সার্ভিস ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার করে।
এস আই সুজন চন্দ্র মজুমদার জানান, দুর্ঘটনায় নিহত প্রাইভেটকারের চালক বরিশালের বাকেরগঞ্জ এলাকার হারুন বেপারী। এছাড়া নিহত প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রী, ১০ বছরের একটি শিশুপুত্র ও স্বামীর ভাই। এরা একই পরিবারের ৪ জন। ঢাকা সাভার এলাকায় ভাড়া বাসায় থেকে গার্মেন্টে চাকরি করতো। সিলেট হযরত শাহজালালের মাজার জিয়ারত শেষে ফেরার পথে উল্লেখিত স্থানে দুর্ঘটনায় নিহত হয় তারা।
মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান জানান, লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া গাড়ি দুটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক ও সহকারী পালিয়েছে।