আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস পাকিস্তান সিরিজে ফিরছেন উইলিয়ামসন

পাকিস্তান সিরিজে ফিরছেন উইলিয়ামসন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৩, ২০২৪ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিরে আবারও মাঠে ফিরছেন নিউ জিল্যান্ডের নির্ভরযোগ্য ব্যাটসম্যান ও নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। সেই সঙ্গে দলের কয়েকজন সিনিয়র সদস্যকেও পাচ্ছে নিউ জিল্যান্ড। পাকিস্তানের বিপক্ষে বেশ শক্তিশালী দল নিয়েই মাঠে নামতে যাচ্ছে কিউইরা।    সবশেষ টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের বিপক্ষে চোটের কারণে ছিলেন না উইলিয়ামসন। তার সঙ্গে এই সিরিজ মিস করেছেন ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ডেভন কনওয়ে। পাকিস্তানের বিপক্ষে ফিরেছেন এই চারজন। তবে এই চারজনের দুজনকে পুরো সিরিজে পাচ্ছে না নিউ জিল্যান্ড।

উইলিয়ামসন ফিরলেও চার ম্যাচ খেলবেন। মিস করবেন তৃতীয় ম্যাচ। বাকিদের মধ্যে হেনরি এবং কনওয়ে পাঁচটি টি-টোয়েন্টিই খেলবেন। ফার্গুসনকে প্রথম দুই ম্যাচে পাবে না দল, শুধুমাত্র শেষ তিনটি ম্যাচ খেলবেন তিনি। তার বদলি হিসেবে পেসার বেন সিয়ার্স খেলবেন প্রথম দুই ম্যাচ।

নিউ জিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক) (খেলবেন না ৩য় ম্যাচ), ফিন অ্যালেন, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন (শুধু ৩য় ম্যাচ), মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স ও লকি ফার্গুসন।