আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস নারী দিবসে নারীদের নিয়ে যা বললেন সাকিব

নারী দিবসে নারীদের নিয়ে যা বললেন সাকিব


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২১ , ১১:১৮ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক : নারী দিবসে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব লিখেছেন, চলুন স্বীকৃতি, সমর্থন ও সমৃদ্ধির মাধ্যমে নারীদের করি আরও শক্তিশালী, স্বাধীন ও সাহসী। কেননা, আত্মবিশ্বাসী নারীরাই পারে এই বিশ্বকে বদলে দিতে। সবাইকে নারী দিবসের শুভেচ্ছা। জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমও লেখেন, সব অসাধারণ নারীকে নারী দিবসের শুভেচ্ছা। শুধু আজ নয়, সব দিন ঔজ্জ্বল্য ছড়ান।
ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, আসুন নিজেদের জীবনের সব নারীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। সব অসাধারণ নারীকে নারী দিবসের শুভেচ্ছা।
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আন্তর্জাতিক নারী দিবসে স্ত্রী আনুশকা শর্মা ও মেয়ে ভামিকার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, শিশুর জন্ম মেরুদণ্ডে শিহরণ বইয়ে দেয়। মানুষ হিসেবে অবিশ্বাস্য ও অসাধারণ অভিজ্ঞতা।
তিনি আরও লেখেন, নারীদের সত্যিকার শক্তি এবং সৃষ্টিকর্তা কেন তাদের ভেতর জীবন সৃষ্টি করেছেন, তা এটা দেখে বোঝা যায়। এর কারণ তারা পুরুষের চেয়ে অনেক শক্তিশালী। আমার জীবনে সবচেয়ে শক্তিশালী, মমতাময়ী ও প্রতিদ্বন্দ্বী নারীকে নারী দিবসের শুভেচ্ছা রইল এবং যে তার মায়ের মতো বেড়ে উঠবে, তাকেও শুভেচ্ছা। বিশ্বের সব অসাধারণ নারীকেও নারী দিবসের শুভেচ্ছা জানাই। পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম টুইটারে লেখেন, সে জানে সে পারবে, সে পেরেছে। ভারতের তারকা ব্যাটসম্যান আজিঙ্কা রাহানের টুইটারে লেখেন, শক্তিশালী নারীরা জীবনটা ঘিরে রাখায় নিজেকে ভাগ্যবান মনে করি। অকুণ্ঠ সমর্থনের জন্য ধন্যবাদ। সব অসাধারণ নারীদের নারী দিবসের শুভেচ্ছা।