আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস চিন্তার কিছু নেই, সাকিব স্বরূপে ফিরবে:  শিশির

চিন্তার কিছু নেই, সাকিব স্বরূপে ফিরবে:  শিশির


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৮, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : হ্যাটট্রিক হারের পর অবশেষে জয়ের দেখা পেলে অষ্ট্রেলিয়া। পাঁচ ম্যাচ টি-টোয়ন্টেি সিরিজে চতুর্থ টিতে গতকাল ১৮ ওভার ৬ বলে ৩ উইকটে হাতে রখেে লক্ষ্যে পৌঁঁছে যায় অজিরা।
যদিও অস্ট্রলেয়িার এই সান্ত্বনার জয়ের লড়াইয়ে সাকিবে একটি ওভার ছাড়া পুরো ম্যাচে নয়িন্ত্রণই ছিল টাইগারদরে হাত। যদিও অস্ট্রলেয়িার এই সান্ত্বনার জয়রে লড়াইয়ে সাকবিরে একটি ওভার ছাড়া পুরো ম্যাচে নিয়ন্ত্রণেই ছিল টাইগাদের হাত।
১০৪ রানের পুঁজি নিয়ে বোলিংয়ে দারুণ শুরু করেছিল বাংলাদেশ। ৩ ওভার শেষে অষ্ট্রেলিয়ার সংগ্রহ ছিল মাত্র ১৫ রান। চর্তুথ ওভারে সাকিব আল হাসানকে ৫টি ছক্কা হাঁকিয়ে ৩০ রান আদায় করে নেন ক্রস্টিয়ান । এরপর নাসুম আহমেদ ও মোস্তাফিজের জোড়া আঘাতে বাংলাদেশ দারুণভাবে ম্যাচে ফিরলে শেষ রক্ষা হয়নি। এক ওভার বাকি থাকতে ৩ উইকেটে যায় বাংলাদেশ।
ম্যাচ শেষে সাকিব আল হাসান সমালোচনায় মতেছেনে দেশের ক্রিকেট ভক্তদের অনেকেই।। অনেকের দাবি শিরিচ নিশ্চিম ম্যাচে মোস্তাফিজের অবিশ্বাস্য ১৯তম ওভার যেমন বাংলাদেশের জয়ের টার্নিং পয়েন্জট ছিল। এদিন সাকিবের ওই ওভারটাই ছিল বাংলাদেশের পরাজয়ের অন্যতম কারণ। ৫ ছক্কায় ৩০ রান ছিল হারার একমাত্র কারণ বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা মাত্র। এমন বক্তব্য অনেক বিশ্লেষকের। হিরো থেকে এখন সাকিবকে ‘খলনায়ক’ বলছনে কেউ কেউ। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য নিয়ে হাজির হলেন সাকিব পত্নী উম্মে আহমদে শিশির। ম্যাচ হারের ঘণ্টাখানের মধ্যেই নিজের ভেরিফায়েট ফেসবুকে একটি স্টাটাস দেন শিশির। তাতে তিনি লিখেন খেলায় যে বিষয়টি প্রভাব ফেলে তা হলো সাকিব যখন ভালো পারফর্ম করে তখন দল জেতে। আর যখন সে ভালো খেলে না তখন দল হেরে যায়। অর্থাৎ দলের প্রধান পারফরমার ম্যাচে নিজের সেরাটা দিতে না পরায় দলের জয় অনেকটাই কষ্টসাধ্য হয়ে যায়। দুশ্চিন্তার কিছু নেই পরের ম্যাচে সাকিব স্বরূপে ফিরবে।