আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস এমবাপ্পের হ্যাটট্রিকে ৯ গোলে জিতলো পিএসজি

এমবাপ্পের হ্যাটট্রিকে ৯ গোলে জিতলো পিএসজি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৮, ২০২৪ , ৩:৫৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  কুপ ডি ফ্রান্স তথা ফ্রেঞ্চ কাপে ষষ্ঠ স্তরের দল রেভেলের বিপক্ষে গোল উৎসব করেছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। যেখানে হ্যাটট্রিক করেছেন কিলিয়ান এমবাপ্পে। জোড়া গোল করেছেন রঁদাল কলো মুয়ানি। একটি করে গোল করেন মার্কো আসেনসিও, গনকালো রামোস ও চের এনদুর। একটি আত্মঘাতী গোল করেন ম্যাক্সেন্সি এন’গুয়েসান। অবশ্য রেভেল পিএসজির বিপক্ষে জিতবে সেটা ঘুনাক্ষরেও ভাবেনি তারা। পিএসজি তাদের মাঠে খেলতে আসবে সেটাই ছিল তাদের জন্য বিরাট পাওয়া। শুধু তাই নয়, এমবাপ্পের মতো বড় তারকা যেন খেলতে আসেন সেটার জন্য তাদের ভক্ত-সমর্থকরা অনুরোধ বার্তাও পাঠিয়েছিল।

তাদের অনুরোধ রাখতে বিশ্বকাপ জয়ী তারকা এলেন এবং হ্যাটট্রিক করে সবার মন জয় করে গেলেন। এদিন ম্যাচের ১৬, ৪৫ ও ৪৮ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন এমবাপ্পে। এর মধ্য দিয়ে চলতি মৌসুমে পিএসজির হয়ে তার মোট গোল ৩০ এ পৌঁছালো।

রঁদাল ৭৬ ও ৯০ মিনিটে জোড়া গোল করেন। এছাড়া ম্যাক্সেন্সি ৩৮ মিনিটে আত্মঘাতী, আসেনসিও ৪৩ মিনিটে, রামোস ৭১ মিনিটে পেনাল্টি থেকে এবং চের এনদুর ৮৭ মিনিটে গোল করেন গোল উৎসবে। এরপর ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রোববার লেন্সের মুখোমুখি হবে এমবাপ্পে-রামোসরা