আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন স্ত্রীর টানে যুক্তরাষ্ট্রে অপূর্ব

স্ত্রীর টানে যুক্তরাষ্ট্রে অপূর্ব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২৪, ২০২১ , ৫:০১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তৃতীয় বিয়ে করেছেন গত ২ সেপ্টেম্বরে। পাত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী। ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এরপর অবকাশ কিংবা হানিমুনে যাওয়া হয়নি তাদের। কারণ শাম্মার জন্ম ও বেড়ে ওঠা মার্কিন মুলুকে। আর সেখানে একটি স্বনামধন্য গাড়ির কোম্পানিতে কর্মরত আছেন তিনি। অবশেষে স্ত্রীর টানে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন অপূর্ব।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বুধবার রাতের একটি ফ্লাইটে ঢাকা ছেড়েছেন অপূর্ব। তবে তার হাতে থাকা কাজগুলো সম্পন্ন করেই দেশ ত্যাগ করেছেন তিনি। সেখানে গিয়ে স্ত্রীর সঙ্গে অবকাশ যাপন করবেন। আর আগামী বছর ফেব্রুয়ারিতে তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে, শোবিজের বহু তারকা ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রে স্থায়ী হয়েছেন। কেউ আবার নাগরিকত্ব নিয়ে রেখেছেন। সম্প্রতি ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানও গ্রিন কার্ডের জন্য বাইডেনের দেশে আবেদন করেছেন। এবার অপূর্ব পা রাখলেন যুক্তরাষ্ট্রে। স্ত্রীর সুবাদে তিনিও কি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব নেবেন!

২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারের ইতি টানেন তারা। অপূর্ব-অদিতি দম্পতির একমাত্র সন্তান আয়াশ। করোনাকালে ২০২০ সালের ১৭ মার্চ বিচ্ছেদের কথা জানান অদিতি।

এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয় তাদের।