আজকের দিন তারিখ ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস সমালোচকদের উত্তেজনায় পানি ঢাললেন শিশির

সমালোচকদের উত্তেজনায় পানি ঢাললেন শিশির


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০২২ , ৫:৫০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :   ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। এই প্রথম আইপিএলের নিলামে উঠেও দল পেলেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। প্রথমদিন নিলামে সাকিবের নাম ডাকার পর আগ্রহ দেখায়নি কোনো দল। নিলামের দ্বিতীয়দিনও ছিলো একই চিত্র। সাকিবের দল না পাওয়া নিয়ে গেলো দুদিন ধরে আলোচনা সমালোচনা কম হয়নি। বাংলাদেশের অনেক ভক্ত সমর্থকরাই সমালোচনার তীরে বিদ্ধ করেছে আইপিএল কর্তৃপক্ষ আর দলগুলোকে। উল্টোদিকে অনেকের কাছে আবার সাকিবের আইপিএল ক্যারিয়ার নিয়েও দেদারছে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই পরিস্থিতিতে এবার সাকিবের পাশে যেন ঢাল হয়ে দাড়ালেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। সোমবার দুপুরে নিজের অফিসিয়াল ফেসবুক আইডিতে এক পোস্ট দিয়ে সকল আলোচনা সমালোচনা বন্ধ করার আহ্বান জানান।

ফেসবুক পোস্টে তিনি বলেন, খুব বেশি উত্তেজিত হওয়ার আগে আপনাদের জানিয়ে রাখি, বেশ আগেই দুটি দল সরাসরি যোগাযোগ করেছিল। তারা জানতে চেয়েছিল, সাকিব পুরো মৌসুম তাদের হয়ে খেলতে পারবে কি না? তিনি বলেন, সামনে শ্রীলংকার সাথে বাংলাদেশের সিরিজের জন্য আইপিএলের শেষের দিককার ম্যাচগুলো খেলতে পারবেন সাকিব। আর শেষের দিকে গুরুত্বপূর্ণ সকল ম্যাচে সাকিব চলে আসলে সেই ঘাটতি পূরণ করতে সমস্যা হবে বলেই সাকিবকে আর দলে টানেনি আইপিএলের কোনো টিমই।

আইপিএলে খেলার জন্য আসন্ন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলা হবে না সাকিব আল হাসানের। এমন খবরের পর থেকেই বাংলাদেশের এক শ্রেণীর ক্রিকেট ভক্ত সাকিবের সমালোচনা করে বলেছিলেন সে দেশের হয়ে খেলতে চায় না। সেই কথা টেনে এনে শিশির উল্টো দাবি করেন, সাকিব যদি আইপিএলে গিয়ে শ্রীলঙ্কা সিরিজে না খেলতো তখন আপনারাই তাকে আবার বিশ্বাসঘাতক বানাতেন।

এদিকে শিশিরের এই কড়া জবাবের ভেতরেই সাকিব আজ বিকালে মাঠে নামছে বিপিএলের ফাইনালে ওঠার লড়াইয়ে। সাকিব ভক্তদের আশা থাকবে মাঠের পারফরম্যান্স দিয়েও সাকিব সব সমালোচকের মুখ বন্ধ করুক।]