আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সব কাজ ফেলে শাহরুখের বাড়িতে ছুটলেন সালমান

সব কাজ ফেলে শাহরুখের বাড়িতে ছুটলেন সালমান


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৫, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেপ্তারের খবর পেতেই সব কাজ ফেলে শাহরুখের বাড়িতে ছুটলেন সালমান খান। মধ্যরাতে এক সুপারস্টার শাহরুখ খানের বাসায় যান আরেক সুপারস্টার সালমান খান। সম্পর্কে ফাটল ধরেছিল বেশ কয়েক বছর আগে। সে সব ভুলতে সময় লাগেনি বেশি। আবার বন্ধু হয়েছিলেন শাহরুখ খান এবং সালমান খান। এ বার প্রথম জনের দুঃসময়ে পাশে দাঁড়ালেন দ্বিতীয় জন।

শাহরুখের বাড়ি মান্নাতের গেট দিয়ে সালমান খানকে প্রবেশ করতে দেখা যায়। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। এর আগে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর একটি মাদকপার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। সেখান থেকে রোববার (৩ অক্টোবর) তাকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করার পর তাকে গ্রেপ্তার করে সংস্থাটি।

আরিয়ানের সঙ্গে আরও সাতজনকে গ্রেপ্তার করা হয়। প্রোমদতরীর ওই মাদকপার্টিতে ছিলেন তারা সবাই। এরপরই শাহরুখ খানের বাড়িতে যেতে দেখা যায় সালমান খানকে। আরিয়ান গ্রেপ্তার হওয়ার কিছুক্ষণ আগেও শাহরুখ খানকে বাসা ছেড়ে তার আইনজীবীর বাসার দিকে যেতে দেখা গেছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।