আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড শেষ আটে কলম্বিয়া

শেষ আটে কলম্বিয়া


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ২:২০ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


122অনলাইন স্পোর্টস ডেস্ক: প্যারাগুয়েকে ২-১ ব্যবধানের হারিয়ে কোপা আমেরিকা টুর্নামেন্টের শতবর্ষী বিশেষ আসরে প্রথম দল হিসেবে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে কলম্বিয়া। এদিন দলের হয়ে দু’টি গোলের একটি করেন দলীয় অধিনায়ক হামেস রদ্রিগেজ।

অন্যটি রিয়াল তারকার সহায়তায় কার্লোস বাক্কার। বুধবার সকাল সাড়ে ৮টায় ক্যালিফোর্নিয়ার পাসাডেনার রোস বোল স্টেডিয়ামে প্যারাগুয়ের মুখোমুখি হয় কলম্বিয়া। খেলা শুরুর ১২ মিনিটেই রদ্রিগেজের পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন স্ট্রাইকার কার্লোস বাক্কা।

এর ১৮ মিনিট পর এবার নিজেই গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেন রিয়াল তারকা রদ্রিগেজ। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল শোধে মরিয়া হয়ে ওঠে প্যারাগুয়ে। ৭১ মিনিটে তাদেরকে ম্যাচে ফেরান দলটির মিডফিল্ডার ভিক্টর আয়ালা।

কিন্তু এর দশ মিনিট পরেই অস্কার রোমেরোর লাল কার্ডে দশজনের দলে পরিণত হয় প্যারাগুইয়ানরা। শেষ পর্যন্ত তাদের আর সমতায় ফেরা হয়নি। এর আগে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলে যুক্তরাষ্ট্র হারিয়ে টুর্নামেন্টে উড়ন্ত সূচনা করা কলম্বিয়া এক ম্যাচে হাতে রেখেই পৌঁছে গেল শেষ আটে। একই সঙ্গে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’তে তালিকায় শীর্ষে অবস্থান করছে দলটি।