আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন শুভকে নিয়ে গর্বিত শাকিব

শুভকে নিয়ে গর্বিত শাকিব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৪, ২০২৩ , ৫:১১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। এ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করেছেন এটি। গত ১৩ অক্টোবর সারা দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন শুভ। এবার শুভর সঙ্গে দেখা হওয়ার পর তার প্রশংসায় পঞ্চমুখ ঢালিউড কিং শাকিব খান।

মঙ্গলবার (২৪ অক্টোবর) হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুভর সঙ্গে দেখা হয় শাকিবের। তার সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করে মুগ্ধতার কথা প্রকাশ করেন ‘প্রিয়তমা’খ্যাত এই অভিনেতা।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর প্রমুখ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশ-ভারত। আগামী ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে এটি।