আজকের দিন তারিখ ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ শিবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় ভেজাল ওষুধসহ গ্রেফতার ৯

শিবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় ভেজাল ওষুধসহ গ্রেফতার ৯


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০২০ , ১:৪৪ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ওষুধসহ ৯ ড্রাগ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
রোববার বিকালে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও সহকারী পরিচালক ড্রাগ প্রশাসন ফুয়ারা ইয়াসমিনের উপস্থিতিতে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের আরগাড়া হাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব ৫-এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, আটককৃতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার মো. জিল্লুর রহমানের ছেলে মো. জনি (৩০), মকবুল হোসেনের ছেলে মো. তোহরুল ইসলাম (৫৫), লিয়াকত আলীর ছেলে মো. মহিশ উদ্দিন (৫২), মো. জোবদুল হকের ছেলে মো. জাহাংগীর (৪০), ভোলাহাট উপজেলার আ. সাত্তারের ছেলে মো. মুখতার আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার শুকুর আলী মণ্ডলের ছেলে মো. জাহান আলী (৬০), সৈয়দ গোলাম মোক্তাদারের ছেলে সৈয়দ গোলাম মোর্তুজা (৪০), আব্দুর রহমানের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৩) ও মো. হযরত আলীর মো. রুবেল আলী আলীকে (২৯) হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের মধ্যে আটজনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদন্ড এবং এক আসামিকে ৪০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
আসামিদের কাছ থেকে সিনেগারা ট্যাবলেট, ফেক জিনসিং, ফেক নাপা ট্যাবলেটসহ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ওষুধ জব্দ করা হয়। পরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।