আজকের দিন তারিখ ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ লকডাউনে আখাউড়ায় মাদক সেবন করতে গিয়ে আটকা ৩ মাদকসেবী

লকডাউনে আখাউড়ায় মাদক সেবন করতে গিয়ে আটকা ৩ মাদকসেবী


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ৩, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : সর্বাত্মক লকডাউনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করতে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের ফাঁদে আটকা পড়েছেন তিন মাদকসেবী।
শুক্রবার তিতাস ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে আকসার মিয়া (৩০), মাসুদুর রহমান ওয়াসিম (৩৬) ও শিপন মিয়া (২২) নামে ওই তিন যুবককে জেল জরিমানা করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের মেড্ডা এলাকার বাসিন্দা। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে রয়েছে আখাউড়া উপজেলা প্রশাসন। শুক্রবার দুপুরে দ্বিতীয় দিনের লকডাউন কার্যকরে তিতাস ব্রিজ এলাকায় সড়কে যান চলাচল বন্ধ করতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম অভিযান পরিচালনা করেন।
অভিযানে ওই তিন যুবক ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে মোটরসাইকেল গতিরোধ করে পুলিশ তাদের দেহ তল্লাশি করে। এ সময় তাদের অন্তর্বাস থেকে চার বোতল ভারতীয় নেশার ইস্কফ সিরাপ উদ্ধার করা হয়। লকডাউনের মধ্যে বাইরে বের হয়ে মাদক সেবন ও বহনের অপরাধে ওই তিন মাদকসেবীকে তিন মাসের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
আখাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন কার্যকরে কঠোর অবস্থানে রয়েছে আখাউড়া উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হলেই ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হতে হবে।