আজকের দিন তারিখ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ রাজশাহীতে বিএনপি নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে বিএনপি নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ১১:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


Rajshahi-Juwel-Photoরাজশাহী: রাজশাহীতে পৃথক ঘটনায় স্বেচ্ছাসেবক দলের নেতাসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে নগরীর রাজপাড়া থানার চণ্ডীপুর থেকে আহসান হাবিব আপেল নামে এক যুবকের ও বাগমারা উপজেলার হামিরকুৎসায় পুকুর থেকে স্বেচ্ছাসেবক দলের নেতা আলতাব আহমেদের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান,হামিরকুৎসার আলতাব হোসেন সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন।

“মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে।” আলতাব হামিরকুৎসা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছিলেন। তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যার মামুন অর রশিদ পাচকড়ির চাচাত ভাই। নগরীর রাজপাড়া থানার ওসি মাহমুদুর রহমান জানান, চণ্ডীপুর এলাকায় মঙ্গলবার ভোরে আহসান হাবিবকে কুপিয়ে হত্যা করা হয়।
“তার ঘাড় ও বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।” হাবিব নগরীর লক্ষ্মীপুর এলাকার পলাশ ফার্মেসিতে কাজ করতেন। যে গলিতে তাকে হত্যা করা হয়েছে, তার পাশেই এক বাড়িতে তিনি থাকতেন বলে ওসি জানান।