আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অন্যান্য রাজধানীতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত ভুবন মারা গেছেন

রাজধানীতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত ভুবন মারা গেছেন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৫, ২০২৩ , ১২:০৬ অপরাহ্ণ | বিভাগ: অন্যান্য


দিনের শেষে প্রতিবেদক : রাজধানীর তেজগাঁওয়ে রাস্তায় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আহত আইনজীবী ভুবন চন্দ্র শীল (৫২) মারা গেছেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।
ভুবন চন্দ্র শীলের শ্যালক তাপস মজুমদার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। গত শুক্রবার রাত পৌনে ৯টায় অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয়। তার মাথায় অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। আড়াই ঘণ্টারও বেশি সময় ধরে চলা অস্ত্রোপচারে দুটি গুলির স্প্লিন্টার বের করা গেলেও গুলি মাথায় রয়ে যায়। সে সময় চিকিৎসকরা জানিয়েছিলেন, ওই গুলি বের করতে গেলে তাঁর ব্রেনের যে ৪ শতাংশ রেসপন্স ছিল, সেটিও নিষ্ক্রিয় হয়ে যাওয়ার শঙ্কা রয়েছে।
গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর বারিধারার গোমতী টেক্সটাইল লিমিটেডের অফিস থেকে ফকিরাপুল আরামবাগের মেসে ফেরার পথে তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আহত হন আইনজীবী ভুবন। এতে আহত অপর দু’জন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও লাইফ সাপোর্টে নিতে হয় ভুবনকে।
তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ভুবনের স্ত্রী রত্না রানী শীলের করা হত্যাচেষ্টা মামলায় অজ্ঞাতপরিচয় সাত-আটজনকে আসামি করা হয়েছে।