আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অন্যান্য হাতিরঝিলে যুবকের ভাসমান লাশ উদ্ধার

হাতিরঝিলে যুবকের ভাসমান লাশ উদ্ধার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০২৪ , ২:১০ অপরাহ্ণ | বিভাগ: অন্যান্য


দিনের শেষে প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিলে ভাসমান অবস্থায় মো. রবিন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলার বদরপুরে আব্দুল সত্তারের ছেলে। তার বয়স আনুমানিক ২৮-৩০ বছর।
শনিবার (২০ এপ্রিল) সকালে হাতিরঝিলের পুলিশ প্লাজার পেছনে ব্রিজের নিচ থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্রিজ দিয়ে যাওয়ার লাশ ভাসতে দেখেন এক পথচারী। পরে ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। বাড্ডা থানার ওসি ইয়াসিন গাজী গণমাধ্যমকে জানিয়েছেন, সকালে পথচারীরা লেকে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে ৯৯৯ নাম্বারে ফোন করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, রাত থেকে লাশটি পানিতে পড়ে থাকতে পারে। তবে আত্মহত্যা নাকি হত্যা, তা ময়নাতদন্তের পরে জানা যাবে।
এর আগে গত ১৫ এপ্রিল হাতিরঝিল লেক থেকে ফয়েজ কাদের চৌধুরী (২৩) নামে আরেক যুবকের লাশ উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সঙ্গে রাগারাগি করে হাতিরঝিল লেকে পানিতে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছিল।