আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মাহির বদলে পরী

মাহির বদলে পরী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১৮, ২০২১ , ৫:২৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালনের জন্য সৌদি আরব থেকে ঘুরে আসলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। কথা ছিল দেশে ফিরেই নির্মাতা চয়নিকা চৌধুরীর নতুন ওয়েব ফিল্ম ‌‘কাগজের বউ’ শুটিংয়ে অংশ নেবেন। তবে সম্প্রতি মাহি এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়ে দেন, শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বিয়ে’ করছেন না তিনি। তবে থেমে যায়নি শুটিং, তার বদলে শুটিংয়ে অংশ নিয়েছেন হালের আরেক জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আজ শনিবার সকালে চয়নিকা চৌধুরীর রহস্যঘেরা একটি ছবি প্রকাশ করে জানিয়েছেন, আমার ‘কাগজের বউ’। প্রথমে প্রকাশ করেননি চরিত্রটিতে কে অভিনয় করছেন। পরে জানা গেল, মাহির জায়গায় দেখা যাবে পরীমনিকে। ইতিমধ্যে পরী এর শুটিংয়ে অংশ নিয়েছেন।

চয়নিকা চৌধুরী বলেন, ‘অসুস্থ পরী হাসপাতালে ছিলেন। সেখানে রিলিজ পেয়েই এককথাতেই হাজির হয়েছেন। চলে এসেছেন শুটিংস্পটে। আসলেই ভাগ্য একটা ফ্যাক্টর।’ ‘কাগজের বউ’ সিনেমার মুখ্য আরও দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও ডিএ তায়েব।

এদিকে শোবিজ পাড়ায় কথা রটেছে, সাবেক প্রতিমন্ত্রীর ডা. মুরাদ হাসান মূলত চিত্রনায়ক ইমনের মুঠোফোনে ফোন দিয়েছিল। আর ইমনের ফোন থেকেই কথা বলেছেন মাহি। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও। শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। দু’জনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। সেজন্যই ওয়েব ফিল্মটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি!