আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মঞ্চে মাতলামি, নোবেলকে দর্শকদের জুতা নিক্ষেপ

মঞ্চে মাতলামি, নোবেলকে দর্শকদের জুতা নিক্ষেপ


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৮, ২০২৩ , ১২:২৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


কুড়িগ্রাম প্রতিনিধি : ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে খ্যাতি পান বাংলাদেশের গায়ক মাইনুল আহসান নোবেল। তবে বিভিন্ন সময় নানা মন্তব্য কিংবা ঘটনার কারণে সমালোচিত হয়েছেন তিনি। সম্প্রতি নিজের ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে জানিয়ে মাদককে দায়ী করেন নোবেল। এ মন্তব্যের পর এবার মঞ্চে গান পরিবেশনা করতে গিয়ে মাতলামি ও অসংলগ্ন আচরণ করতে দেখা গেছে তাকে।
গত বৃহস্পতিবার কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সংগীত পরিবেশনার জন্য আমন্ত্রণ জানানো হয় নোবেলকে। স্থানীয়রা জানান, ওই দিন রাত ৯টার দিকে মঞ্চে গান পরিবেশনার কথা ছিল নোবেলের। কিন্তু সে মঞ্চে উঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাওয়ার একপর্যায়ে মাতলামি শুরু করেন। মাতলামি করতে করতে বসে পড়েন।
এসময় মঞ্চে এমন অসংলগ্ন উচ্ছৃঙ্খল আচরণ দেখে ক্ষুব্ধ হয়ে উঠেন উপস্থিত দর্শক-শ্রোতারা। একপর্যায়ে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মারতে থাকেন গায়ক নোবেলকে। পরে আয়োজক কর্তৃপক্ষ মঞ্চে থেকে সরিয়ে নেয় তাকে। এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নোবেলকে মাতলামো করা ছাড়াও মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙচুর করতে দেখা গেছে।