আজকের দিন তারিখ ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বরগুনায় বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

বরগুনায় বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৮, ২০২৩ , ২:২৪ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বরগুনা প্রতিনিধি : বরগুনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী পালিত হচ্ছে। এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে জীবভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী, রচনা প্রতিযোগিতা, দুস্থদের আর্থিক অনুদান এবং নারীদের সেলাই মেশিন বিতরণ করা হয়।
মঙ্গলবার জেলা প্রশাসনের সুবর্ণজয়ন্তী মিলনায়তনে জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অংশগ্রহণ করেন পুলিশ সুপার আব্দুস ছালাম, জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সিভিল সার্জন ডা. ফজলুল হক, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শাহ আলম, হাওলাদার মুক্তিযোদ্ধা আ. রশিদ, আ. মোতালেব মৃধা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন্নেছা মুন্নি, জেলা মৎস্য কর্মকর্তা রণজিৎ কুমার দে, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা।
আলোচনা সভা শেষে মহিলা অধিদপ্তর কর্মসংস্থানের জন্য জেলার ৫০ জন নারীর মাঝে সেলাই মেশিন এবং ৪০ জন দুস্থ নারীকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৮০ হাজার টাকার আর্থিক অনুদান দেয়া হয়। এছাড়া শিশু একাডেমী আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।