আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ বগুড়ায় ২৪ ঘণ্টায় আরও ৬৯ জনের করোনা শনাক্ত

বগুড়ায় ২৪ ঘণ্টায় আরও ৬৯ জনের করোনা শনাক্ত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৯, ২০২০ , ২:৪৬ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


বগুড়া প্রতিনিধি : বগুড়ায় গত ২৪ ঘণ্টায় আরও ৬৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। রোববার সকাল ১১টায় স্বাস্থ্য বিভাগের নিয়মিত ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার  ডা. মো. ফারজানুল ইসলাম নির্ঝর এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শনিবার ৩৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৬৯ জনের ফল পজিটিভ এসেছে।

ব্রিফিংয়ে জানানো হয়, ১৭ জুলাই সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় নতুন করে ৬৯ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ১২০ জনে। একই সময়ে জেলায় নতুন করে সুস্থ হয়েছেন আরও ৪১ জন। এ নিয়ে ১৮ জুলাই পর্যন্ত মোট ২ হাজার ১০৬ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৯ জন।

ডা. ফারজানুল ইসলাম জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শনিবার পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে ৪৪টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ৫৩টি নমুনায় আরও ১৫ জনের পজিটিভ আসে। তিনি বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে তাদের মধ্যে কারও অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।