আজকের দিন তারিখ ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নোয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৪ জন

নোয়াখালীতে করোনায় আরও ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৪ জন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২, ২০২১ , ১:৫৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্য হয়েছে এবং নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৩৪ জনের শরীরে। ৪৫৪ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ছিল ২৯ দশমিক ৫১ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৪৩৬ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ৫৪ শতাংশ। করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৩ জনে। মৃত্যুর হার ১ দশমিক ২৫ শতাংশ। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৭ জন, সুবর্ণচরে ৩, বেগমগঞ্জে ৪৯ জন, সোনাইমুড়ীতে ৮, চাটখিলে ১৩, সেনবাগে ২০, কোম্পানীগঞ্জে ৪ জন এবং কবিরহাটে ১৯ জন।
শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৪৪ জন, সুবর্ণচরের ৪, বেগমগঞ্জের ৩৩, সোনাইমুড়ীর ১৩, চাটখিলের ৬ জন, সেনবাগের ৪, কোম্পানীগঞ্জের ১৯ জন এবং কবিরহাটের ১১ জন রয়েছেন। এ ছাড়া তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৯৮ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৫ দশমিক ৫৬ শতাংশ।
জেলাটিতে করোনার প্রকোপ না কমায় নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার বিকাল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সঙ্গে চৌমুহনী পৌরসভা এবং বেগমগঞ্জের মীর ওয়ারিশপুর ও একলাশপুর ইউনিয়নে লডডাউন ঘোষণা করা হয়।