আজকের দিন তারিখ ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ধর্মের জন্য ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন অভিনেত্রী

ধর্মের জন্য ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন অভিনেত্রী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৯, ২০২৩ , ৫:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভালোবাসা যেমন কাঁটাতারের বাধা মানে না, তেমনি জাত-ধর্মেরও তোয়াক্কা করে না— পৃথিবীর বহু প্রেমিক যুগল এর প্রমাণ দিয়েছেন। কিন্তু ধর্মের জন্য এবার ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন ভারতীয় টিভি-বলিউড অভিনেত্রী হিমাংশি খুরানা। বিগ বস-১৩’ এর ঘরে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান অসীম রিয়াজ-হিমাংশি। তারপর দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেন তারা। রিয়াজ মুসলিম, হিমাংশি হিন্দু ধর্মের অনুসারী। ভিন্ন ধর্মের অনুসারী হওয়ায় ভালোবাসাকে ত্যাগ করার ঘোষণা দিয়েছেন হিমাংশি।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট করেছেন হিমাংশি। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। আমরা একসঙ্গে যে সময় কাটিয়েছি, তা চমৎকার ছিল। কিন্তু আমাদের এই জার্নি শেষ হয়ে গিয়েছে। আমাদের সম্পর্কের যাত্রাটা দুর্দান্ত ছিল এবং আমরা আমাদের জীবন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছি। আমরা আলাদা আলাদা ধর্মে বিশ্বাসী, ধর্মের প্রতি সম্মান রেখে আমরা আমাদের ভালোবাসাকে ত্যাগ করছি। আমাদের পরস্পরের প্রতি কোনো অভিযোগ নেই। দয়া করে, আমাদের প্রাইভেসির প্রতি সম্মান রাখুন।’

অসীম রিয়াজের সঙ্গে হিমাংশি

বিগ বসের ঘরে পরিচয় হয় রিয়াজ-হিমাংশির। ভারতের জাতীয় টেলিভিশনে হিমাংশি-রিয়াজ পরস্পরের প্রতি ভালোবাসার কথা জানান। যদিও ওই সময়ে চৌ নামে এক ছেলের সঙ্গে সম্পর্কে ছিলেন হিমাংশি। অসীম রিয়াজের জন্য ৯ বছরের সেই সম্পর্ক ভেঙে দেন এই অভিনেত্রী।