আজকের দিন তারিখ ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন দীপিকাকে ডেকেছে এনসিবি

দীপিকাকে ডেকেছে এনসিবি


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৫, ২০২০ , ১২:৪০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে যাচ্ছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং অন্যান্য মাধ্যমে উঠে আসা বেশ কিছু প্রশ্নের মধ্যেই শুক্রবার এনসিবির মুখোমুখি হচ্ছেন তিনি।
বলিউডের আরের এক অভিনেত্রী রাকুল প্রীত সিংকেও মাদক কাণ্ডের বিষয় নিয়ে একইদিন জিজ্ঞাসাবাদ করা হবে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদেন বলা হয়েছে।
তলব করা নিয়ে এখনও মুখ খোলেননি দীপিকা। তবে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে নাগরিক সমাজ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রশ্ন উঠেছে, নরেন্দ্র মোদি সরকারের কৃষি বিলের বিরুদ্ধে দেশ জুড়ে কৃষক বিক্ষোভের ঘোষিত কর্মসূচি থেকে নজর ঘোরাতেই কি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের ডাকা হয়েছে?
জানুয়ারিতে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে বামপন্থী ছাত্রদের উপর হামলার প্রতিবাদে দাঁড়িয়েছিলেন দীপিকা। ওই হামলায় অভিযোগের আঙুল উঠেছিল এবিভিপি-র দিকে। সঙ্ঘ পরিবারের রাজনীতির সঙ্গে সেই দূরত্বের কারণেই দীপিকাকে নিশানা করা হচ্ছে কি না, অনেকে সে কথাও তুলেছেন।
শুধু দীপিকাই নন, রাকুল প্রীত সিং, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরদের পরপর তলব করে পুরো বিষয়টিকে বড়সড় মাত্রা দেওয়ার পিছনে কোনও প্রচ্ছন্ন রাজনীতি কাজ করছে কি না, সে প্রশ্নও উঠেছে
এদিকে গোয়ায় শুটিং পর্ব শেষ করে বৃহস্পতিবারই গভীর রাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিশেষ বিমানে মুম্বাইয়ে পৌঁছেছেন দীপিকা। সঙ্গে ছিলেন আইনজীবীরাও। প্রভাদেবীতে দীপিকার বাসভবনের বাইরে নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ।
দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকেও তলব করা হয়েছে। এনসিবি সূত্রের দাবি, কারিশ্মা ও জনৈক ‘ডি’-এর হোয়াটসঅ্যাপ বার্তায় মাদক প্রসঙ্গ রয়েছে। এই ‘ডি’-এর খোঁজে রয়েছেন তদন্তকারীরা। ‘ডি’ বলতে হয়তো দীপিকাই মনে করা হচ্ছে। তবে শেষ দেখতে অপেক্ষায় থাকতে হবে আরও কয়েকটা দিন।